সোমবার, ২০ মে ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে ৪ তলা ভবন হেলে পড়েছে

নারায়ণগঞ্জে ৪ তলা ভবন হেলে পড়েছে

স্বদেশ ডেস্ক:

নারায়ণগঞ্জের খানপুরের ব্রাঞ্চ রোড এলাকায় একটি চারতলা বাড়ি, পাশের একটি বাড়ির ওপর হেলে পড়েছে। এ ঘটনায় এলাকাবাসী ৯৯৯ এ ফোন দিয়ে জানানোর পর তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহণ করায় এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে ভবনটিকে উদ্ধার কাজ পরিচালনা করেন এবং ভবনের সবাইকে সরিয়ে দেন।

জানা যায়, রাতে হটাৎ করেই ব্রাঞ্চ রোড এলাকার সফির ‘কাজী ভবন’টি হেলে পড়ে পাশের হারুন মিয়ার ‘ভূইয়া ভিলা’র উপর। এতে আতঙ্কে হুড়োহুড়ি করে বাড়ির সকল মানুষ দ্রুত নিচে নেমে আসলে বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে যায় সকলেই।

খবর পেয়ে ফায়ার সার্ভিস, সদর মডেল থানা পুলিশ ও রাজউকের একটি টিম ঘটনাস্থলে আসেন। ফায়ার সার্ভিস রাতের মধ্যে দুর্ঘটনা এড়াতে দুটি বিল্ডিং খালি করতে নির্দেশ দিয়ে যায়। পরবর্তীতে বিল্ডিংটি বসবাসের উপযোগী কিনা সে সিদ্ধান্ত জানাবেন তারা।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আমানুর রহমান আমান বলেন, ‘৯৯৯ এ এলাকাবাসী ফোন দিয়ে জানানোর পর আমাদেরকে জানানো হলে আমরা সাথে সাথে এসে সবাইকে সরিয়ে দেই। পরে রাজউকের ইঞ্জিনিয়ার আসার পর তারা পরীক্ষা নিরীক্ষা করছেন। পরীক্ষা নিরীক্ষার পর যদি ভবনটি বসবাসের উপযোগী হয় তাহলে মানুষদের আবার বাড়িতে বসবাস করতে দেওয়া হবে নয়তো তাদের পরামর্শ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877